বিরুর নিশানায় বাবুল? হনুমা বিহারির রিপ্লাইয়ে প্রতিক্রিয়া সেহবাগের

এখনই শেয়ার করুন

বিবিধ ডট ইন: নিজের ক্রিকেট কেরিয়ার, সেটা টেস্ট, ওয়ানডে কিংবা টি-টোয়েন্টি, যা-ই হোক, কোনওদিনই কোনও বোলারকে সমীহ করেননি তিনি। আউট সাইড অফ স্ট্যাম্প-এর বল দেখলেই ব্যাট চালিয়ে সেটাকে পয়েন্ট এবং কভারের ওপর দিয়ে উড়িয়ে দেওয়াই ছিল তাঁর সহজাত প্রবৃত্তি। কিন্তু খেলা ছেড়ে দেওয়ার পর সেই ক্ষুরধার ব্যাটের স্টাইল ধরা পড়ে তাঁর সেন্স অফ হিউমারেও। যখনই সোশ্যাল মিডিয়ায় কোনও আলোচনার ঝড় উঠেছে, নিজের স্টাইলে টিপ্পনি কাটতে দেখা গেছে বীরেন্দ্র সেহবাগকে। সেইরকম উদাহরণ তাঁর ফেসবুক প্রোফাইলে ঝুড়িঝুড়ি রয়েছে। এবার তারই পুনরাবৃত্তি দেখা গেল তাঁর সাম্প্রতিক ফেসবুক পোস্টে। নাম না করে হনুমা বিহারীর পক্ষে সওয়াল করলেন তিনি। তবে নিজস্ব ছন্দে। যদিও রাজ্যবাসীর একাংশ মনে করছেন, নাম না করে বাবুল সুপ্রিয়কেই এদিন খোঁচা মেরেছেন তিনি।

বিরুর নিশানায় বাবুল? হনুমা বিহারির রিটুইটে প্রতিক্রিয়া সেহবাগের

সম্প্রতি ঘটে যাওয়া সিডনি টেস্টে হনুমা বিহারির ব্যাটিং প্রসঙ্গে বাবুল সুপ্রিয় টুইটারে কড়া ভাষায় লেখেন, ‘হনুমা বিহারি ১০৯ বল খেলে ৭ রানে ব্যাট করছিলেন। তিনি শুধু ভারতের জেতার সুযোগই শুধু নষ্ট করেননি, তিনি ক্রিকেট খেলাটিকেও ধ্বংস করেছেন। এটা অপরাধীর মতো কাজ।’ এরপর থেকেই বাবুলের টুইটকে ঘিরে নেটিজেনদের মধ্যে সমালোচনার ঝড় বয়ে যায় এবং ট্রোলের শিকারও হন বাবুল। এই আবহেই বাবুলের টুইট-এর রিপ্লাই করে হনুমা বিহারি স্বয়ং শুধুমাত্র নিজের নামটি লিখে দেন স্টার দিয়ে। এরপরই সেই রিপ্লাই দেখে বীরেন্দ্র সেহবাগ তার স্ক্রিনশট নিয়ে নিজের ফেসবুক পেজে পোস্ট করে ক্যাপশনে লেখেন ‘Apna Vihari , Sab par Bhaari’।

Apna Vihari , Sab par Bhaari 😂

Jai BaankeBihari !

Posted by Virender Sehwag on Wednesday, 13 January 2021

 

নাম না করে বাবুলের উদ্দেশ্যেই এই টিপ্পনি ছুঁড়ে দিয়েছেন সেহবাগ, এমনটাই মনে করছেন নেটিজেনরা। চিরাচরিত তাঁর সেন্স অফ হিউমারের আকর্ষণীয় প্রয়োগ দেখে উচ্ছ্বসিত তাদের একাংশ। সেহবাগকে পোস্ট-এর স্ক্রিনশট মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে। অনেকেই লিখছেন ‘মারকাটারি সেহবাগ এখনও তাঁর নিজের ছন্দেই ব্যাট করছেন’। রবি অশ্বিনও হনুমার রিপ্লাই এর স্ক্রিনশট নিয়ে পোস্ট করে লেখেন ‘ROFLMAX’। বোঝাই যাচ্ছে হনুমার এই রিপ্লাই ঘিরে বাবুলকে নিয়ে উপহাস করে আবার শোরগোল পড়ে গেছে নেটিজেনদের মধ্যে। নেটিজেনরা এখন হনুমার রিপ্লাই এবং সেহবাগের টিপ্পনিতে মজে।

বিরুর নিশানায় বাবুল? হনুমা বিহারির রিটুইটে প্রতিক্রিয়া সেহবাগের

টেস্ট ক্রিকেট মানেই রোমাঞ্চ। লাল রঙের বল যত পুরোনো হতে থাকে, ততই রহস্যে জট বাঁধতে থাকে। সেই টেস্ট ক্রিকেটের সিরিজ খেলতে যখনই ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়ার মাটিতে যায় তখন উত্তেজনার পারদ পাল্লা দিয়ে চড়ে। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ নিয়ে আলোচনা, টিপ্পনি, ট্রোলের ঝড় তুঙ্গে উঠেছে। এবার সেই নেটিজেনদের ভিড়ে বীরেন্দ্র সেহবাগ তাঁর সুদক্ষ সেন্স অফ হিউমারের সাহায্যে সবার উপরে নাম লিখিয়ে নিলেন। আবার তিনি তাঁর টিপ্পনির নিদর্শন রাখলেন তাঁর ফেসবুক পোস্টে।

 

গত সিডনি টেস্টে প্রবল লড়াই করে ভারত সেই টেস্টকে পরাজয়ের হাত থেকে বাঁচিয়ে নেয়। খেলার পঞ্চমদিন ভারতীয় ব্যাটসম্যানরা বিশেষ করে ঋষভ পন্থ, চেতশ্বর পুজারা, রবি অশ্বিন, হনুমা বিহারি ক্রিজ আঁকড়ে পড়ে থাকেন। অজিদের জোরে বোলিং, বল ছুঁড়ে আঘাত করা, স্লেজিং সবকিছুর সামনে উইকেট না দিয়ে ঠান্ডা মাথায় সারাদিন ব্যাট করে ম্যাচটি ড্র করে নেয় ভারত। পঞ্চম দিনের উইকেটে ব্যাট করা সোজা ছিল না এবং চোট আঘাতে জর্জরিত ভারতীয় ব্যাটসম্যানরা অজিদের সামনে শেষপর্যন্ত লড়াই করে। রক্ষণাত্মক ব্যাটিং করে ম্যাচটিকে ড্র অবধি নিয়ে যাওয়ার জন্য হনুমা বিহারীদের প্রশংসায় পঞ্চমুখ আন্তর্জাতিক ক্রিকেট মহল। ঠিক তখনই কেন্দ্রীয় মন্ত্রী এবং বাবুল সুপ্রিয় তাঁর টুইটার হ্যান্ডেলে হনুমা বিহারিকে আক্রমণ করে বসে তাঁর ব্যাটিং স্টাইলের জন্য। হনুমা বিহারী ১৬১ বলে ২৩ রান করেন।

 

বিরুর নিশানায় বাবুল? হনুমা বিহারির রিপ্লাইয়ে প্রতিক্রিয়া সেহবাগের লিখলেন অরিঘ্ন মিত্র।


এখনই শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।