গোষ্ঠী কোন্দলের জের, অনির্দিষ্টকালের জন্য বন্ধ হল ৭৮/১ রুটের বাস

 

বিবিধ ডট ইন: খড়দহ থেকে বালুরঘাটগামী জনপ্রিয় ৭৮/১ রুটের বাস পরিষেবা বন্ধ হল অনির্দিষ্টকালের জন্য। এই রুটের বাস অনির্দিষ্টকালের জন্য বন্ধের জন্য শাসক দল তৃণমূলের গোষ্ঠী কোন্দলকেই দায়ী করছেন রুটের কর্মীরা। অভিযোগ উঠেছে, ৭৮/১ রুটের ইউনিয়ন লিডার রাজু ঘোষ অর্থনৈতিক দুর্নীতির সাথে যুক্ত। সে ইউনিয়নের টাকা নয়ছয় করেছে। কিন্তু তৃণমূল নেতা হওয়ার কারণে অভিযোগ জানিয়েও তাঁর কোনও শাস্তি হয়নি।

এই মর্মে রবিবার বিকেলে দফায় দফায় উত্তপ্ত হয়ে ওঠে ৭৮/১ রুটের স্ট্যান্ড। রাজু ঘোষের অপসারণ দাবী করে বিক্ষোভ দেখান রুটের কর্মচারীরা। অভিযুক্ত রাজু ঘোষের দুর্নীতির কথা তুলে ধরে পোস্টারিং শুরু করা হয়। সেই ঘটনাকে কেন্দ্র করে বাস স্ট্যান্ড চত্বরে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। ঘটনাস্থলে এসে পৌঁছয় বিশাল পুলিস বাহিনী। চরম দুর্ভোগের শিকার হন নিত্য যাত্রীরা।

বিটি রোডের উপর দিয়ে হাতিবাগান, কলেজস্ট্রিটকে সংযোগ করার জন্য এই রুট বেশ জনপ্রিয়। রবিবার গন্ডগোলের জেরে এই রুটের কর্মীরা অনির্দিষ্টকালের জন্য বাস পরিষেবা বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন। তাঁদের দাবী, যতদিন না অভিযুক্ত রাজু ঘোষের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে, ততদিন বাস বন্ধ থাকবে। যদিও এই ঘটনা প্রসঙ্গে খড়দহের বিধায়ক শোভনদেব চট্টোপাধ্যায় বলেন,

কোনও বাস বন্ধ হবে না। আইন আইনের মতো চলবে। বাস বন্ধ করে নিত্যযাত্রীদের কোনওভাবে অসুবিধা করা যাবে না।

হ্যালো! আপনার মতামত আমাদের কাছে মূল্যবান

%d bloggers like this: