The Ballon d’Or: সাতে মেসি!

 

 

বিবিধ ডট ইন: সোমবার রাত থেকে একটাই যেন ক্যাচলাইন সারা ফুটবল বিশ্বের লেওয়ানডস্কি, জর্জিনোদের পিছনে ফেলে সপ্তম বারের জন্য ব্যালন ডি-ওর জিতে নিলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। কোভিড আবহে গতবছর বাতল হওয়ার পর চলতি বছর অনুষ্ঠিত ব্যালন ডি-ওর এর মঞ্চে আবারও ঝলকে উঠলো মেসি ম্যাজিক। মেসির পরে দ্বিতীয় স্থানে পোলিশ সুপারস্টার রবার্ট লেওয়ানডস্কি। গতবছরের বাতল হওয়া অনুষ্ঠানে তিনিই ছিলেন ব্যালন ডি-ওর এর অন্যতম দাবীদার । লেওয়ানডস্কি সম্বন্ধে মেসি জানান, লেওয়ানডস্কিই ব্যালন ডি-ওর এর আসল দাবীদার। গতবছর সবাই মনে মনে স্বীকার করে নিয়েছে লেওয়ানডস্কি-ই ব্যালন ডি’ওর পেয়েছে। পুরস্কার হাতে নিয়ে মেসি জানান,

আমি এই সব কিছুর জন্য আর্জেন্টিনার ফুটবল দল ও কোচিং স্টাফকে বিশেষভাবে ধন্যবাদ জানাতে চাই। তাদের জন্যই আমার স্বপ্ন সফল হয়েছে। আমি চেয়েছিলাম দেশের জার্সিতে আন্তর্জাতিক ট্রফি জিততে। কোপা আমেরিকা জিতে আমার সেই স্বাদ পূরণ হয়েছে। এই পুরস্কারের ভাগীদার তারাও। একই সঙ্গে বার্সেলোনা ও পিএসজিতে খেলা আমার সতীর্থদেরও ধন্যবাদ প্রাপ্য।

তিনি আরও বলেন,

আমি এর পরেও লড়াই চালিয়ে যাব এবং নতুন কিছু করতে চাইব। আমি জানিনা আর কতদিন ফুটবল খেলব, তবে যতদিনই খেলি না কেন প্রতিটা মুহূর্ত উপভোগ করব।

হ্যালো! আপনার মতামত আমাদের কাছে মূল্যবান

%d bloggers like this: