অবসর ভেঙে আবারও ক্রিকেটে ফিরছেন যুবরাজ?

 

বিবিধ ডট ইন: অবসর ভেঙে আবারও ক্রিকেটে প্রত্যাবর্তন করতে চলেছেন যুবরাজ সিংহ? সম্প্রতি যুবরাজের একটি ইন্সটাগ্রাম পোস্ট সেই জল্পনাই উস্কে দিল। প্রায় ২ বছর আগে সমস্তরকম ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন প্রাক্তন এই ভারতীয় অলরাউন্ডার। ইনস্টাগ্রাম পোস্টে যুবি ইঙ্গিত দিয়েছেন, আগামী বছর ফেব্রুয়ারিতেই আবারও ২২ গজে ফিরতে পারেন তিনি।

প্রসঙ্গত, আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম এক ওভারে ছয়টা ছয় মেরেই হোক কিম্বা ২০১১ বিশ্বকাপে সেরা পারফর্মেন্স করে সেরা ক্রিকেটারের সম্মান অর্জন হোক কিম্বা ক্যানসার জয় করে দুরন্ত প্রত্যাবর্তন, যুবরাজ মানেই প্রেরণার আরেক গল্প। যদিও ফেব্রুয়ারী মাসে কোথায় কিভাবে প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি, তা খোলসা না করলেও, সম্প্রতি ইন্সটাগ্রামে তিনি লেখেন,

ভগবান ভাগ্য রচনা করেন। জনতার স্বার্থে এ বছরের ফেব্রুয়ারিতে আবারও ২২ গজে ফিরতে চলেছি আমি। এর থেকে ভালো আর কিছু হতে পারে না।

তিনি আরও লেখেন,

আপনাদের ভালোবাসা আর শুভেচ্ছায় আমি আপ্লুত। ভারতকে সমর্থন করুন। এটা আমাদেরই দল। সত্যিকারের সমর্থক দলের কঠিন সময়ে কখনও ছেড়ে যায় না।

ক্যানসারকে জয় করার পর ২০১৭ সালের জানুয়ারিতে কটকে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচে ১৫০ রানের ইনিংস খেলেন যুবরাজ। গতবছর জানুয়ারীতেই আইপিএলের মেগা নিলাম। আসন্ন আইপিএল-এ ১০ দলের টুর্নামেন্ট দেখবে দর্শক। তবে কী আইপিএল-এর মঞ্চেই প্রত্যাবর্তন করতে চলেছেন যুবি? উত্তরটা সময় বলবে।

হ্যালো! আপনার মতামত আমাদের কাছে মূল্যবান

%d bloggers like this: