ট্রোলিং আমায় সেলেব বানিয়ে দিল: সারেগামাপা ২০২১-এর চ্যাম্পিয়ন অর্কদীপ

বিবিধ ডট ইন: বেশ কয়েকমাস হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর সম্প্রতি জাঁকজমকপূর্ণ গ্রান্ড ফিনালের মাধ্যমে সমাপ্তি হল পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় গানের রিয়েলিটি শো সারেগামাপা-র।

যদিও গত রবিবার সন্ধ্যেবেলা গ্যান্ড ফিনালে অনুষ্ঠান সম্প্রচারের পরেই চ্যাম্পিয়ন অর্কদীপ মিশ্র-কে নিয়ে বিতর্ক শুরু হয়। অনেকেই সোস্যাল মিডিয়ায় তার গায়কী সম্পর্কে সরাসরি প্রশ্ন তোলে।

সঙ্গে থাকুন। ফলো করুন আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ:

কেউ বা কটাক্ষ ছুঁড়ে দেয় অর্কদীপের মেন্টর ইমন চক্রবর্তীর দিকে। এর পরেই বিভিন্ন সামাজিক মাধ্যমে নির্মম ট্রোলিং-এর শিকার হন ইমন এবং অর্কদীপ। শুধু ইমনই নন, অন্যান্য বিচারকদের দিকেও আঙুল তুলেছেন নেটিজেনদের একাংশ।

কেমন ভাবে এই ট্রোলিং এর মোকাবিলা করছেন অর্কদীপ?
তিনি জানালেন, ‘আমি এগুলোকে পজিটিভ ভাবেই গ্রহণ করছি।’

‘ট্রোলিং প্রমাণ করছে যে আমি সত্যি সত্যিই সেলেব হয়ে উঠেছি। আসলে মানুষের হাতে একটা স্মার্ট ফোন থাকলে আর তাতে ইন্টারনেট থাকলে তারা সচীন তেন্ডুলকরের দক্ষতা নিয়েও প্রশ্ন করতে ছাড়বেন না।’ সহাস্য মন্তব্য অর্কদীপের।

তিনি আরও বললেন,
‘এই ট্রোলিং-গুলো আমায় আমার ভিতরে নিজেকে প্রমানের তাদিগ গুলোকে আরও বাড়িয়ে দিচ্ছে। যদিও আমি এই ট্রোলিং গুলো একটুও সিরিয়াস ভাবে নিচ্ছিনা, তবু যা হচ্ছে তা আমার মেন্টর ইমন দি’র জন্য ভীষণ অপমানজনক।’

আর এ বিষয়ে ইমন একটি ফেসবুক লাইভের মাধ্যমে জানিয়েছেন,
‘আমি মনে করি এই কাপুরুষোচিত মানসিকতার লোকজন অন্য কেউ জিতলেও ট্রোল করত। আমায় বলা হচ্ছে আমি নাকি বিচারকদের কিনে নিয়েছি! কী হাস্যকর তাইনা? এইসব শ্রোতাদের জন্য আমি হতাস। এবং নতুনদের জন্য আগামীর অফুরন্ত ভালোবাসা রইল।’

লিখেছেন সায়ন্তন মণ্ডল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *