নানুর: বিজেপির মহিলা এজেন্টকে ধর্ষণের খবর ভুয়ো!

বিবিধ ডট ইন: সম্প্রতি পশ্চিমবঙ্গে ২০২১ বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হবার পর থেকেই স্যোসাল মিডিয়ায় রটিয়ে দেওয়া হয় নানুরের সাওতা গ্রামের বিজেপি প্রার্থীর পোলিং এজেন্ট কে ধর্ষণ করা হয়েছে।

যদিও এই খবর সত্য নয়, মঙ্গলবার সাংবাদিক সম্মেলন করে এমনটাই জানালেন বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি।

তিনি বলেন,

বিজেপির মহিলা পোলিং এজেন্টকে ধর্ষণ করা হয়েছে, এই খবর পাবার পরেই প্রশাসনিক পর্যায়ে খোঁজখবর শুরু করা হয়। তখনই জানা যায় ধর্ষণের মত কোনো ঘটনা ঘটেনি।

তিনি আরও বলেন,

এবিষয়ে এলাকার বিজেপি নেতাদের সঙ্গেও কথা হয়েছে। বিজেপি প্রার্থী তারক সাহার সঙ্গেও এনিয়ে কথা হয়েছে। তারক জানিয়েছেন তিনি এমন কোনও খবর জানেন না। ফলে এই ধরনের যেসব খবর প্রচার করা হচ্ছে তা একেবারেই মিথ্যে, ফেক নিউজ। যাঁরা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন তাঁদের বলব, এরকম ভুয়ো খবরকে গুরুত্ব দেবেন না।

অন্যদিকে, সাওতা গ্রামের যে মহিলার উপর অত্যাচার হয়েছিল বলে রটানো হয়েছিল স্যোসাল মিডিয়ায়, এদিন সেই মহিলাকে সাংবাদিক সম্মেলনে হাজির করেন বীরভূমের তৃনমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল।

ঐ মহিলা সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন,

আমি বিজেপি পার্টি করি। সেদিন রাতে বাড়ির সামনে হইহুল্লোড় হচ্ছিল।সেই দেখে ভয় পেয়ে বাপের বাড়ি চলে গিয়েছিলাম। কারা সোশ্যাল মিডিয়ায় এই কথা আমি জানিনা। ধর্ষণের কথা একেবারেই মিথ্যা। সঙ্গে এমন কোনও ঘটনাই ঘটেনি আমার সাথে।

লিখেছেন সায়ন্তন মন্ডল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *