বাস্তব অবয়বের সঙ্গে মিল নেই! ধোনির মোমের মূর্তি বানিয়ে বিতর্কে মাইসোর ওয়্যাক্স মিউজিয়াম

 

বিবিধ ডট ইন: ভারতের বিভিন্ন প্রান্তের একাধিক ওয়্যাক্স মিউজিয়ামেই রয়েছে বিভিন্ন বিখ্যাত ব্যক্তিত্বের মোমের মূর্তি। এই এক একটি মূর্তি তার সৌন্দর্যে দর্শকের চিত্তবিনোদন করলেও অতীতে বহুবার মূর্তির বিকৃত রূপে ব্যক্তিত্বের আসল অবয়বের সঙ্গে মিল পাওয়া যায়নি। ঠিক তেমনটাই আবারও ঘটলো কর্নাটকের মাইসোর ওয়্যাক্স মিউজিয়ামে।

সম্প্রতি কর্নাটকের মাইসোর ওয়্যাক্স মিউজিয়ামে বসানো হয়েছে ভারতের দু’বারের বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির। যে মূর্তি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়ায়।

তবে ধোনির চেহারার সঙ্গে মিল না থাকায় ট্রোলড হতে হয়েছে কর্নাটকের চামুণ্ডেশ্বরী ওয়্যাক্স মিউজিয়াম কর্তৃপক্ষকে। সোস্যাল মিডিয়া একাধিক কমেন্টে ভরে উঠেছে। নামজাদা ক্রিকেট লিখিয়ে জারদ কিম্বার বলেছেন, ‘‌একদম মিল নেই’‌। একজন আবার বলেছেন, ‘‌ধোনির মোমের মূর্তি দেখে রণবীর কাপুরের কথা মনে পড়ছে।’‌ আর একজন আবার বলেছেন, ‘‌চুপ, এটা শোয়েব আখতার, ধোনি নয়।’‌ অপর একজন আবার বলেছেন, ‘‌শোয়েব মালিক ভারতীয় দলের জার্সি পরে রয়েছে।’‌

অনেকেরই বক্তব্য, ধোনির চেহারার সঙ্গে তাঁর মোমের মূর্তির মিল নেই। কেউ কেউ বলছেন, ধোনির মোমের মূর্তিটি দেখতে অনেকটা রাওয়ালপিন্ডি এক্সপ্রেস শোয়েব আখতারের মতো।

হ্যালো! আপনার মতামত আমাদের কাছে মূল্যবান

%d bloggers like this: