তথাগত-র পাল্টা মদন: আমি প্লে বয়, প্লে বয় অফ পলিটিক্স

বিবিধ ডট ইন: সম্প্রতি বঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ এ দলে নবাগত অভিনেত্রী প্রার্থীদের পরাজয় নিয়ে ব্যাঙ্গাত্মক ট্যুইট করেন বিজেপি নেতা তথা ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়।

অভিনেত্রী শ্রাবন্তী, তনুশ্রী, পার্নো মিত্র এবং পায়েল সরকার কে ‘নগরীর নটীনি’ বলে কটাক্ষ করেন। বাদ যাননি তৃনমূল নেতা মদন মিত্রও। নির্বাচনের আগে তৃনমূল নেতা মদন মিত্রের সাথে শ্রাবন্তী, তনুশ্রী এবং পায়েলের দোল খেলের ভাইরাল ভিডিও নিয়েও তোপ দাগেন তথাগত রায়।

ট্যুইট করে তিনি লেখেন,

পায়েল শ্রাবন্তী পার্নো ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে ? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি?

এবার তথাগতর এই ট্যুইটের পাল্টা দিলেন মদন মিত্র।
নিজেকে বঙ্গ রাজনীতির প্লে-বয় দাবী করে তিনি বলেন,

বাংলার মেয়েদের আপনি নটী,নর্তকী বলে দিলেন কিন্তু আপনার মাথায় রাখা উচিৎ এটা পশ্চিমবঙ্গ। এই মাটিতে দাঁড়িয়ে মেয়েদের এ ভাষায় আক্রমণ করা শোভা পায় না।

তিনি আরও যোগ করেন,

আমি কথা দিচ্ছি পরের বার নৌকা ভ্রমণে আপনাকেও নিমন্ত্রণ করা হবে। আপনার জন্য ভাল সিট রাখতে বলে বলব।

তথাগত রায়ের এহেন বিতর্কিত মন্তব্যের পর ক্ষোভ দেখা দিয়েছে রাজ্য বিজেপির অন্দরেও। সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হয়ে তথাগত রায়ের মন্তব্য প্রসঙ্গে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন,

আমি পালানোর রাজনীতি করি না। কেউ কল্পনার জগতে থাকতেই পারেন। কিন্তু আমরা বাস্তবে লড়াই করেছি। এটা একটা অসম যুদ্ধ ছিল। আজ পর্যন্ত আমরা রেকর্ড সিট জিতেছি। যেটা কেউ কল্পনা করেননি। আমরা এখনও লড়াই করছি। যে কর্মীরা হাতে প্রাণ নিয়ে লড়াই করেছেন, আমরা তাদের সঙ্গে আছি। আগামী দিনেও থাকব। আগের থেকে অনেক ভাল ফল হয়েছে। আজ নয়তো কাল পরিবর্তন হবেই।

লিখেছেন সায়ন্তন মন্ডল 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *