জন সিনার ভিডিও দেখে বোনের প্রাণ বাঁচালেন কিশোর, শুভেচ্ছাবার্তা WWE সুপারস্টারের

এখনই শেয়ার করুন

বিবিধ ডট ইন:  যেকোনও প্রতিকূল পরিস্থিতিতে এক মুহূর্ত না ভেবেই যেভাবে সুপারহিরোরা সাহসের সঙ্গে এগিয়ে আসেন এবং প্রতিবন্ধকতা দূর করেন, তেমনই ৮ বছরের এক কিশোর নিজের ছোট্ট বোনের প্রাণ রক্ষায় রীতিমতো সাহসিকতার পরিচয় রাখল। তার অকুতোভয় মানসিকতায় মুগ্ধ হয়েছেন হলিউড অভিনেতা তথা কুস্তিগীর জন সিনা।

দেড় বছরের বোন লীলা চিকেন নাগেট খেতে খেতে হঠাৎ তার গলায় তা ভয়ঙ্করভাবে আটকে যায়। তার ৮ বছরের দাদা জেক্সন ডেম্পসি বোনের এই পরিস্থিতি দেখে একমুহূর্ত ভয় না পেয়ে তার বাবাকে গাড়ি থামাতে বলে এবং তাকে বাঁচানো যায়,তার শ্বাসনালী পুনরায় সচল হয়।

সঙ্গে থাকুন। ফলো করুন আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ:

বিবিধ ডট ইন bibidho.in

জেক্সনকে এই ব্যাপারে জিজ্ঞেস করা হলে বলে যে, সে এই প্রাণরক্ষাকারী কৌশল WWE সুপারস্টার জন সিনার এক ভিডিও থেকে শিখেছে। জেক্সনের বাবা ম্যাট তার ছেলের এই কাজে খুবই গর্বিত এবং কৃতজ্ঞও বটে।

তিনি বলেন, ‘আসলে আমি গাড়ি চালাচ্ছিলাম, লীলার গলায় যে মাংস টুকরো আটকে গেছে আমি বুঝতে পারিনি। কারণ ও ভয়ে চিৎকার ও করেনি বা কাশিও হয়নি। ও নিঃশ্বাস নিতে পারছিলনা। যদি জেক্সন না থাকতো তাহলে হয়তো লীলাকে ফিরে পাওয়া যেত না।’

জন সিনা ব্যক্তিগতভাবেই একটি ভিডিও মেসেজ পাঠিয়েছেন ওই বালকের উদ্দেশ্যে এবং তার সাহসের প্রশংসাও করেছেন।

সিনা ওই মেসেজে জানিয়েছেন যে, ‘সংকটকালে তুমি সাহসিকতার সঙ্গেই ঝাঁপিয়ে পড়েছ। সাধারণত যখন কিছু খারাপ ঘটে, তখন সবচেয়ে কঠিন কাজ হল উদ্বিগ্ন না হয়ে সঠিক পদক্ষেপ করা। তোমার বোনের প্রাণ বাঁচিয়ে তুমি ঠিক সেই কাজই করেছ। আমি তোমাকে ধন্যবাদ জানাতে চাই তোমার নিজের জন্য, জেক্সন। সকলের কাছে অনুপ্রেরণা হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ।’

লিখেছেন সোহম হাটুয়া


এখনই শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *