শাসকদলের অঞ্চল সভাপতির সই ছাড়া মিলবে না টিকা! চাঞ্চল্য পূর্ব বর্ধমানে

 

বিবিধ ডট ইন: শাসক দলের ঘনিষ্ঠ ছাড়া কোভিড টিকা পাচ্ছেন না কেউ, এমন একাধিক অভিযোগ জমা পড়েছে প্রশাসনের কাছে একাধিক টিকাকরণ শুরু হবার পর থেকেই। এবার টিকাকরণে রাজনৈতিক যোগ স্পষ্ট হল পূর্ব বর্ধমানের একটি ঘটনায়। অভিযোগ কাটোয়া ১ নং ব্লকের শ্রীখণ্ড গ্রামের একটি টিকাকরণ কেন্দ্রে নাকি স্থানীয় তৃণমূল অঞ্চল সভাপতির সই করা কুপন ছাড়া মিলছে না কোভিড টিকা।

শনিবার শ্রীখণ্ড গ্রামের এই টিকাকরণ কেন্দ্রে প্রায় ৪০০ মানুষের টিকা দেওয়া হবে বলে সেই মর্মে কুপন বিলি করা হয়। কিন্তু শনিবার টিকা নিতে গিয়ে তাজ্জব বনে যান স্থানীয়রা। জানা যাচ্ছে টিকা নিতে গেলে কেবল টিকার কুপন থাকলেই হচ্ছে না। টিকা পেতে গেলে লাগছে তৃণমূল অঞ্চল সভাপতি চণ্ডী সেনের সই। তাঁর সই না থাকলে টিকা দেওয়া হচ্ছে না, এমনটাই অভিযোগ। এদিন টিকা নিতে আসা এরকমই এক টিকা গ্রহণকারীর কথায়,

আমরা সকাল থেকে এসে লাইনে দাঁড়িয়ে রয়েছি। কিন্তু টিকা মেলেনি। কুপন দেখালে বলা হচ্ছে অঞ্চল সভাপতির সই ছাড়া টিকা দেওয়া হবে না। তাহলে আমরা এতগুলো মানুষ কোথায় যাব! আমরা কি টিকা পাব না!

যদিও এই অভিযোগ সম্পুর্ন অস্বীকার করেছেন শ্রীখণ্ড গ্রামের তৃণমূল পঞ্চায়েত সদস্যরা। তাঁদের দাবী, এরকম কোনও নির্দেশ নাকি দেওয়া হয়নি যে তৃণমূলের অঞ্চল সভাপতির সই ছাড়া টিকা দেওয়া হবে না। যদি, কেউ এই ধরনের অপপ্রচার করে থাাকেন তবে তা দলেরই অপপ্রচার করতে করা হচ্ছে।টিকাদানের সাথে যুক্ত এক স্বাস্থ কর্মীর কথায়,

আমরা কার সই লাগবে কী লাগবে জানি না। কুপন থাকলে টিকা দিচ্ছি। মোট ৪০০ জনকে টিকা দেওয়ার কথা। পরপর লাইন ধরেই টিকা দেওয়া হচ্ছে। এর বেশি আমরা কিছুই জানি না।

আর অঞ্চল সভাপতি চণ্ডী সেনের কথায়,

কোনও কাছের-দূরের ব্যাপার নেই এখানে।সকলের যাতে টিকাকরণ করা যায় সেদিকেই লক্ষ্য রাখা হচ্ছে।

হ্যালো! আপনার মতামত আমাদের কাছে মূল্যবান

%d bloggers like this: