এবার করোনার থাবা ডুরান্ড কাপে, টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার আর্মি রেডের

 

বিবিধ ডট ইন: করোনার থাবা এবার ডুরান্ড কাপে। কোভিড আবহে গত মরশুমে বন্ধ থাকার পর চলতি বছর কলকাতায় ডুরান্ড কাপের আসর বসেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে দীর্ঘদিন বাদে বল গড়িয়েছিল যুবভারতী ক্রীড়াঙ্গনে। ফুটবলে শট মেরে টুর্নামেন্টের আনুষ্ঠানিক সূচনা করেছিলেন তিনি। সেনাবাহিনী তরফে আয়োজিত টুর্নামেন্টের উদ্বোধনে হেলিকপ্টার থেকে পুষ্পবৃষ্টিও করা হয়েছিল।

এবার ডুরান্ড কাপে থাবা বসালো করোনা। যার জেরে বেঙ্গালুরু ইউনাইটেড বনাম আর্মি রেডের কোয়ার্টার ফাইনালের ম্যাচ ভেস্তে গেল৷ এমনকি অন্যান্য খেলোয়াড়দের স্বাস্থ্যের কথা মাথায় রেখে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিল আর্মি রেড।

টুর্নামেন্টের গ্রুপ স্টেজ পর্বের পর বৃহস্পতিবার থেকেই শুরু হওয়ার কথা ছিল কোয়ার্টার ফাইনাল। কিন্তু কল্যাণী স্টেডিয়ামে আর্মি রেড বনাম বেঙ্গালুরু ইউনাইটেড ম্যাচের আগেই আর্মি রেডের এক ফুটবলারের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। ফলে স্থগিত করে দেওয়া হয় ম্যাচ। টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সেমিফাইনালে বেঙ্গালুরু ইউনাইটেড। টুর্নামেন্টের সেমিফাইনাল যথাক্রমে ২৭ এবং ২৯ সেপ্টেম্বর ও ফাইনাল খেলা ৩ অক্টোবর।

হ্যালো! আপনার মতামত আমাদের কাছে মূল্যবান

%d bloggers like this: