আরিয়ানের গ্রেফতারিতে প্রশ্নের মুখে, শাহরুখের বিজ্ঞাপন বন্ধ করল BYJU’s

বিবিধ ডট ইন: মাদক-কাণ্ডে গ্রেপ্তার শাহরুখ-পুত্র আরিয়ান খান। আর তার জেরে শাহরুখ খানের সমস্ত বিজ্ঞাপন বন্ধ করে দিল অনলাইন শিক্ষা সংক্রান্ত নামী সংস্থা BYJU’s। নিজের ছেলেকেই ঠিকমতো শিক্ষা দিতে পারেননি, এই অভিযোগের সূত্রেই অনলাইন শিক্ষাদানকারী ওই নামী সংস্থার বিজ্ঞাপন থেকে তাঁকে সরিয়ে দেওয়ার দাবি উঠেছিল। অবশেষে সেই দাবি মানল ওই সংস্থা। সরানো হল শাহরুখকে।

২ অক্টোবর রাতে প্রমোদতরীর (Crodelia Cruise) রেভ পার্টিতে অংশ নেন শাহরুখ তনয়। সেখানেই এনসিবি পাকড়াও করে আরিয়ান-সহ আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচা-সহ আরও অনেককে। রাতভর জেরা করা হয়। তারপর গ্রেফতার করা হয় আরিয়ানকে। বর্তমানে জেল হেফাজতে রয়েছেন তিনি। বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছিল আদালত। পরদিন আরিয়ানের জামিনের আবেদন খারিজ করে মুম্বইয়ের আদালত। আপাতত আরিয়ান রয়েছেন আর্থার রোড জেলে।

এই ঘটনা নিয়ে শোরগোল পড়তেই শাহরুখের (Shah Rukh Khan) অভিভাবকত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। নিজের ছেলেকে সামলাতে না পারা শাহরুখ কীভাবে একটি শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন করতে পারেন, সে প্রশ্ন ক্রমে জোরালো হতে থাকে। এর জেরে চাপে পড়ে সংস্থাটি। তারপরই এই সিদ্ধান্ত নেওয়া হয় বলেই সূত্রের খবর। সর্বভারতীয় সংবাদমাধ্যম ‘ইকনমিক টাইমস’-এর একটি রিপোর্টে এমনটাই প্রকাশ পেয়েছে।

২০১৭ সালে সংস্থাটির সঙ্গে শাহরুখের চুক্তি হয়েছিল। কিন্তু ২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়াগামী কর্ডেলিয়া ক্রুজে (Crodelia Cruise) রেভ পার্টিকে কেন্দ্র করে আরিয়ানের গ্রেফতারির পরই জনরোলের নিরিখে আর্থিক ক্ষতির কথা ভেবে বিজ্ঞাপন বন্ধ রাখার সিদ্ধান্ত নেই।

 

হ্যালো! আপনার মতামত আমাদের কাছে মূল্যবান

%d bloggers like this: