অসুস্থ বগটুই-কাণ্ডের অন্যতম প্রধান ‘অভিযুক্ত’, হাসপাতালে ভর্তি অনুব্রত-ঘনিষ্ঠ আনারুল

 

বিবিধ ডট ইন: বগটুইকাণ্ড গোটা বাংলায় সাড়া ফেলেছে। কলকাতা হাইকোর্টের নির্দেশে সিবিআই তদন্ত শুরু করেছে। ভয়াবহ অগ্নিকাণ্ডের পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পরিস্থিতি পরিদর্শনে গেলে তাঁর নির্দেশে এই ঘটনার মূল অভিযুক্ত আনারুল হোসেনকে গ্রেফতার করা হয়।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বুধবার আদালতে হাজিরা দিতে পারেনি আনারুল। তৃণমূল নেতার আইনজীবী আদালতে বিষয়টি জানিয়েছেন। যদিও পরবর্তী হাজিরার কথা জানা যায়নি। উল্লেখ্য, গত ২১ মার্চ তৃণমূল উপপ্রধান ভাদু শেখকে বোমা মেরে খুন করা হয়। ওইদিন রাতেই বগটুই গ্রামের ১০ টি বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। পরদিন সকালে ৮ জনের অগ্নিদগ্ধ দেহ উদ্ধার করা হয়। গত ২৫ মার্চ গ্রেফতার করা হয় আনারুল হোসেনকে। চলতি মাসের ১ তারিখ আনারুলের জামিনের আবেদন নাকচ করে ১৪ দিনের জেল হেফাজত দেওয়া হয়। গত ১৫ জুন আদালতে হাজিরার নির্দেশ দিলে শারীরিক অসুস্থতার কারণে হাজিরা দিতে পারেনি ধৃত তৃণমূল নেতা।

জেল হেফাজতে থাকাকালীন অসুস্থ হয়ে যাওয়ায় গত ১৩ জুন আনারুলকে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে কার্ডিয়াক, ব্লাড সুগার, ব্লাড প্রেসার সহ একাধিক উপসর্গ রয়েছে। হাসপাতালে কড়া পাহাড়ায় রাখা হয়েছিল তাকে। এরপর শারীরিক অবস্থার উন্নতি না হলে বৃহস্পতিবার বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।

হ্যালো! আপনার মতামত আমাদের কাছে মূল্যবান

%d bloggers like this: