প্রেমে প্রত্যাখ্যাত হওয়ার আক্রোশেই কি টিটাগড়ের স্কুলে বোমা?

 

বিবিধ ডট ইন: প্রেমে প্রত্যাখ্যাত হওয়ার আক্রোশেই কি টিটাগড়ের স্কুলে বোমাবাজি? উত্তর ২৪ পরগনা জেলার টিটাগড় সাউথ স্টেশন রোডের ফ্রি ইন্ডিয়া হাই স্কুলে বোমাবাজির ঘটনায় উঠে আসছে এমনই চাঞ্চল্যকর তথ্য। প্রেমিকের কাছে প্রত্যাখ্যাত হয়ে তার প্রেমিকের স্কুলে চালানো হয় বোমাবাজি। এমনকি ঘটনার পর অভিযুক্তর বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে ১০ টি তাজা বোমা!

শনিবার ১১টা নাগাদ ক্লাস চলছিল টিটাগড়ের সাউথ স্টেশন রোডের ফ্রি ইন্ডিয়া হাই স্কুলে। আচমকাই স্কুলের ছাদে বিস্ফোরণের তীব্র আওয়াজ পান শিক্ষক-শিক্ষিকা এবং পড়ুয়ারা। বিস্ফোরণের তীব্রতায় স্কুলের ছাদের একটি অংশ উড়েও যায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিসে। ঘটনাস্থলে পৌঁছয় টিটাগড় থানার পুলিস। বিস্ফোরণের পর ছড়িয়ে ছিটিয়ে থাকা স্প্লিন্টার উদ্ধার করা হয়েছে। ঘটনায় চার যুবককে গ্রেফতার করে পুলিস।

রবিবার সাংবাদিক সম্মেলন করে পুলিস জানায়, ব্যক্তিগত আক্রোশেই ঐ চার যুবক স্কুলে বোমাবাজি চালায়। কিন্তু ব্যক্তিগত কারণ কী, তা স্পষ্ট করেনি পুলিস। তবে তারা জানিয়েছে, ধৃতদের মধ্যে এক জন মহম্মদ রেহানের বাড়ি থেকে ১০টি তাজা বোমা উদ্ধার হয়েছে। ধৃতদের মধ্যে তিন জন ওই স্কুলেরই প্রাক্তন ছাত্র। ধৃতদের ১০ দিনের জেল হেফাজতের আবেদন করা হয়েছে আদালতে। তার পর আরও তথ্য সামনে আসবে বলে মনে করছে পুলিস। সূত্রের খবর, সম্পর্কের টানাপড়েনের কারণ এই বোমাবাজির ঘটনা ঘটে। বান্ধবীর বর্তমান প্রেমিক ওই স্কুলে পড়ে। তাদের ভয় দেখাতে স্কুলের পাশের ছ’তলা বাড়ির উপর থেকে বোমা ছোড়া হয় বলে খবর।

হ্যালো! আপনার মতামত আমাদের কাছে মূল্যবান

%d bloggers like this: