জোরকদমে প্রস্তুতি, ইমনের বসন্ত উৎসবে তারকার মেলা

এখনই শেয়ার করুন

বিবিধ ডট ইন: শীতের ঝরা পাতার ছন্দ আমাদের মনে দোলা দিয়ে জানান দেয় বসন্তের আগমনবার্তা। মন গুনগুনিয়ে ওঠে ‘বসন্ত এসে গেছে’। ঋতুরাজকে বরণ করতে চারপাশে সাজো সাজো রব। তেমনই পলাশের রঙে রাঙিয়ে বসন্তকে বরণ করতে প্রতিবারের মতো এবারও তৈরি ইমন চক্রবর্তী প্রোডাকশন। তবে বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে প্রবেশের ক্ষেত্রে বিশেষ পাসের ব্যবস্থা করা হয়েছে  বলেই জানিয়েছে উদ্যোক্তারা।

অতিমারি আবহে যখন চারপাশে ছিল বিষণ্ণতার সুর, তখন ও দর্শকদের মনোরঞ্জনের জন্য ইমনের ঝুলি থেকে বেরিয়েছিল একের পর এক সুরেলা উপহার। ঠিক গতবছরের বড়োদিনের সময় প্রকাশ পেয়েছিল ইমন চক্রবর্তী প্রোডাকশন থেকে রুদ্রনীল গুহর কন্ঠে মনছোঁয়া লোকগান ‘প্রাণনাথ ছাড়িয়া যাইও না’। আবার চলতি বছরের শুরুর দিকেই প্রকাশ পেয়েছে ইমনের প্রথম হিন্দি কভার সং ‘ নেহি সামনে’ গানটি। সেই সুরেলা রেশ কাটতে না কাটতেই ইমন আবার হাজির প্রতিবারের মতো বসন্ত বরণ অনুষ্ঠান নিয়ে।

ইমন সঙ্গীত অ্যাকাডেমি এবং ইমন চক্রবর্তী প্রোডাকশন আয়োজিত তাদের এই বসন্তবরণ অর্থাৎ ‘বসন্ত উৎসব’ অনুষ্ঠানটি এবার পঞ্চম বর্ষে পদার্পণ করল। আগামী ২৭ ফেব্রুয়ারি এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হতে চলেছে হাওড়ার লিলুয়ার মীরপাড়া পার্ক ময়দানে। প্রতিবারই বিভিন্ন গুণী সঙ্গীতশিল্পী তাদের সুরের জাদুতে মোহাচ্ছন্ন করে রাখেন শ্রোতাদের। তার অন্যথা হবে না এবারও।

ইমনের বসন্ত বরণে চাঁদের হাট

এবারের বসন্ত উৎসবে ইমন চক্রবর্তী তো থাকছেনই, পাশাপাশি উপস্থিত থাকবেন বিক্রম ঘোষ, রাঘব চট্টোপাধ্যায়, রথিজিৎ ভট্টাচার্য, মনোময় ভট্টাচার্য, নীলাঞ্জন ঘোষ, উজ্জয়িনী মুখোপাধ্যায়, অনীক ধর, সিদ্ধার্থ রায় (সিধু), অভিজিৎ বর্মন (পটা), আরজে সায়ন, স্নিগ্ধজিৎ ভৌমিক, গৌতম দাস বাউল, মনোজ মুরালি নায়ারসহ অন্যান্য শিল্পীরা। ইতিমধ্যে ইমনের বসন্ত-বরণ উৎসবের জন্য শুভেচ্ছাবার্তা পাঠিয়েছে সঙ্গীতশিল্পী মিকা সিং।

বসন্ত উৎসব নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে রাঘব চট্টোপাধ্যায় জানিয়েছেন,

২৭ ফেব্রুয়ারি বসন্ত উৎসবে যাওয়ার সুযোগ পেয়েছি। আর এটা করে আমার খুবই প্রিয় শিল্পী ইমন চক্রবর্তী। এর আগেও বলা হয়েছে আমাকে। কিন্তু সময়ের অভাবে যেতে পারিনি। কিন্তু এবার আমি যাব। আপনারাও আসুন। দেখা হবে। গান হবে।

ইমনের বসন্ত বরণে চাঁদের হাট

শিল্পী রথীজিৎ ভট্টাচার্যের এর কথায়,

ইমন ভীষণ গুণী শিল্পী এবং আমার ছোটো বোনের মতো।‌ ও প্রতিবারই ভীষণ যত্ন করে এই বসন্ত উৎস‌ উৎযাপন করে। ভীষণ ইচ্ছে ছিল অনেকদিন ধরেই , এবার সেই আনন্দযজ্ঞে সামিল হওয়ার সুযোগ এসেছে।

এইরকম আনন্দোচ্ছ্বাস ধরা পড়েছে অনীকের কথায়ও। তিনি বলেন,

প্রিয় বন্ধু ইমনের বসন্ত উৎসবে যোগ দিতে যাচ্ছি। আপনারাও প্রত্যেকে আসুন, সকলে মিলে একসাথে আনন্দ জোয়ারে গা ভাসাবো, সাথে থাকবে গান আর অনেক অনেক মজা।

ইমনের বসন্ত বরণে চাঁদের হাট

ইমন সঙ্গীতের রথী মহারথীদের নিয়ে যে আনন্দ যঞ্জের আয়োজন করেছেন সেখানে যে চাঁদের হাট বসতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না। তাহলে আর দেরি কেন, ইমনের বসন্ত উৎসবে যোগ দিয়ে এই আনন্দ উচ্ছ্বাসে সামিল হন আপনিও! পাসের জন্য সরাসরি যোগাযোগ করুন:

সায়ন দাস: 7001222847

সন্তু চট্টোপাধ্যায়: 9830193640

রোহিত মল্লিক: 8420712337

রাতুল: 7688000567

 

জোরকদমে প্রস্তুতি, ইমনের বসন্ত উৎসবে চাঁদের হাট লিখলেন সপ্তপর্ণী সেন।


এখনই শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *