রায়দিঘিতে জলের কলে বিষ মেশানোর অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল

এখনই শেয়ার করুন

বিবিধ ডট ইন:  পারিবারিক বচসার জেরে জমির সবজি নষ্ট করা কিংবা পুকুরের মাছ মেরে ফেলার মতন একাধিক অভিযোগ ওঠে আকছার। ব্যক্তিগত শত্রুতার অভিযোগ নতুন নয়। কিন্তু বিধানসভা নির্বাচন ২০২১-এ দলীয় শত্রুতার নানা ঘটনায় একপ্রকার তাজ্জব বনে যাচ্ছেন রাজ্যবাসী। এবার জলের কলে বিষ মেশানোর অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

সঙ্গে থাকুন। ফলো করুন আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ:

বিবিধ ডট ইন bibidho.in

গ্রামের নলকুপে রাসায়নিক মিশিয়ে দেওয়ার অভিযোগে উত্তাল দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি বিধানসভা কেন্দ্রের মথুরাপুর অঞ্চলের রানাঘাট গ্রাম। অভিযোগ গ্রামের মোট ছ’টি নলকুপের প্রত্যেকটিতে বিষ মিশিয়ে দিয়েছে কেউ বা কারা। ইতিমধ্যে এই জল পান করে তিনজন অসুস্থ হয়েছেন বলেই সূত্রের খবর। তাঁদের তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার জেরে স্থানীয় রায়দিঘি রোড অবরোধ করেন গ্রামবাসীরা।

ঘটনাস্থলে পুলিস পৌঁছায়। সিল করে দেওয়া হয় গ্রামের সমস্ত কল এবং ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে জানা যাচ্ছে। এই ঘটনায় তৃনমূলের দিকে আঙুল তুলছেন বিরোধীশিবির।

সংযুক্ত মোর্চার তরফে জানানো হয়েছে, এলাকায় তাদের ভিত্তি দুর্বল হয়ে পড়েছে বলেই বদলা নিতে তৃনমূল এই কাণ্ড ঘটিয়েছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে শাসক দল।

কিন্তু যেই করুক, এতে ক্ষতি তো জনগণের। এই ঘৃণ্য রাজনীতির শিকার কেন হবেন মানুষ? তাহলে কি সুরক্ষিত নয় আমজনতাও? রাজনৈতিক বিবাদের জেরে আমরা আর কত ক্ষতি করব আমাদের? উঠছে প্রশ্ন।

লিখেছেন সায়ন্তন মণ্ডল


এখনই শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *