‘মাঠ দিয়ে কী হবে, নোটে কবে আসছেন’, কাকে বিঁধলেন অনির্বাণ ভট্টাচার্য

এখনই শেয়ার করুন

বিবিধ ডট ইন: জল্পনা অব্যাহত মোতেরা স্টেডিয়াম নিয়ে। উদ্বোধনের দিনই নাম বদলে রাখা হল নরেন্দ্র মোদী স্টেডিয়াম। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে তরজা অব্যাহত। এবার ‘স্টেডিয়াম’ প্রসঙ্গে কটাক্ষ অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের।

যদিও তিনি প্রধানমন্ত্রী বা নরেন্দ্র মোদীর নাম উল্লেখ করেননি তাঁর টুইটে। তবে ‘স্টেডিয়াম’ সংক্রান্ত তাঁর টুইটকে কেন্দ্র করে নেটিজেনদের রাজনৈতিক কোন্দল লক্ষ্য করা গেছে অভিনেতার সেই টুইটারের জবাবে।

আরও পড়ুন: ইমনের বসন্ত উৎসবে চাঁদের হাট, অংশ নিতে পারেন আপনিও

বঙ্গ তথা দেশের রাজনীতি প্রসঙ্গে বিভিন্ন সময়ে সরব হতে দেখা গেছে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে। এবার স্টেডিয়াম প্রসঙ্গে কাকে বিঁধলেন তিনি? বুধবার টুইটে তিনি লেখেন, ‘মাঠ ফাট দিয়ে কী হবে! নোট ফোটে কবে আসছেন?… নতুন স্বঘোষিত জনক।’

কারও নাম উল্লেখ করেননি অনির্বাণ। তবে ‘স্বঘোষিত জনক’ বলে উল্লেখ করেছেন তিনি। কে এই স্বঘোষিত জনক? দেশবাসীর একাংশ মনে করছেন, নরেন্দ্র মোদীকে উদ্দেশ্য করেই এই টুইট করেছেন অভিনেতা।

ভারত ইংল্যান্ড টেস্ট শুরুর আগেই মোতেরা স্টেডিয়াম নিয়ে আলোচনা শুরু হয়েছে। আলোচনার কেন্দ্রবিন্দু স্টেডিয়ামের নামকরণ নিয়ে। এই স্টেডিয়ামের নাম ছিল সর্দার প্যাটেল স্টেডিয়াম। তবে উদ্বোধনের দিনই বদলে হল নরেন্দ্র মোদী স্টেডিয়াম। উদ্বোধন করেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। নরেন্দ্র মোদীর নামানুসারে স্টেডিয়ামের নামকরণ হওয়া নিয়ে যে বিতর্ক তৈরি হয়েছে, তাতে সাফাই দিয়েছে কেন্দ্র সরকার। চাপে পড়ে তারা জানিয়েছে, কেবলমাত্র স্টেডিয়ামের নাম করা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামে। স্পোর্টস কমপ্লেক্সের নাম বদলানো হয়নি। সেটা কিন্তু সর্দার বল্লভভাই প্যাটেলের নামেই রয়েছে।

এদিকে নরেন্দ্র মোদী স্টেডিয়াম প্রসঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করেছেন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি এদিন জানান, ‘মোতেরা স্টেডিয়ামকে আজ খুব মিস করব। এই বিশাল স্টেডিয়াম তৈরির নেপথ্যে যাঁরা রয়েছেন, তাঁদের কুর্নিশ জানাই। পিঙ্ক টেস্ট আমাদের কাছে স্বপ্ন। আর এটা নিয়ে দু’বার ভারতের মাটিতে দিন-রাতের টেস্ট আয়োজন করা হচ্ছে। আশা করব ফুল হাউস থাকবে মোতেরা।’

এছাড়াও এই প্রসঙ্গে মহারাজ ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে।


এখনই শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *