রোড রোলার চালিয়ে নষ্ট করা হল দেড় কোটি টাকার বিয়ার!

 

বিবিধ ডট ইন: কারখানার পাশে রাস্তায় সাজানো হয়েছে অজস্র বিয়ারের বোতল। তার উপর দিয়েই চালিয়ে দেওয়া হচ্ছে রোডরোলার! কিছুক্ষণের মধ্যেই গুঁড়িয়ে দেওয়া হল লক্ষাধিক বিয়ারের বোতল! সম্প্রতি এই পদক্ষেপ গ্রহণ করেছে ভোপালের আবগারি দফতর।

জানা গেছে প্রায় ১ লক্ষ ৮ হাজার বিয়ারের বোতল গুঁড়িয়ে দেওয়া হয়েছে রোড রোলার দিয়ে। প্রায় ন’হাজার বাক্সে রাখা ছিল বিয়ারের বোতলগুলি। বিভিন্ন সংস্থার ওই বিয়ারগুলির দাম প্রায় দেড় কোটি টাকা। বিয়ারের বোতল ভাঙার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে।

আবগারি দফতরের কাছে খবর ছিল ঐ গুদামে মেয়াদ উত্তীর্ণ বিয়ার মজুত করা হয়েছে। এক একটি বক্সে রাখা ছিল ১২ টি বিয়ারের বোতল, যেগুলি ৬ মাস আগেই মেয়াদ উত্তীর্ণ। মেয়াদোত্তীর্ণ হওয়ার কারণেই লক্ষাধিক বিয়ার নষ্ট করার সিদ্ধান্ত নেয় আবগারি দফতর। কেননা, মেয়াদোত্তীর্ণ বিয়ার খেলে অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে।

এ প্রসঙ্গে এক আবগারি কর্তা জানান, গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালান তাঁরা। তার পর তদন্তে নেমেই ওই লক্ষাধিক মেয়াদোত্তীর্ণ বিয়ার বোতলের হদিস পাওয়া যায়। এর পরই বোতলগুলি ভেঙে ফেলার সিদ্ধান্ত নেওয়া হয়। গুদামে রাখা আর কোনও মেয়াদোত্তীর্ণ বিয়ার বাজারে বিক্রি হয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে ঠিক কবে বুলডোজার চালিয়ে লক্ষাধিক বিয়ারের বোতল ভেঙে ফেলা হয়েছে, তা জানা যায়নি।

হ্যালো! আপনার মতামত আমাদের কাছে মূল্যবান

%d bloggers like this: